শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:৩৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
শেখ হাসিনার গ্রেপ্তারি পরোয়ানার খবর বিশ্ব মিডিয়ায় উত্তরবঙ্গের কৃতি সন্তান ইকবাল হাসান মাহমুদ টুকুর সিরাজগঞ্জ আগমন উপলক্ষে বিশাল জনসভা লাল্টু বাহিনীর কাছে জিম্মি এলাকাবাসী,আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হানাহানিতে ধ্বংসের কিনারে কুমারখালির পাহাড়পুর জয়পুরহাটের পুনটে ইউনিয়ন বিএনপির আয়োজনে সৌহার্দ্য ও সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত টাঙ্গাইলে যুবদলের ৪৬,তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রস্তুতি ও আলোচনা সভা তাড়াশে স্বামীর ওপর অভিমান করে গলায় ওরনা পেঁচিয়ে গৃহবধুর আত্মহত্যা আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের নতুন চেয়ারম্যান গোলাম মর্তুজা ফরিদপুরে দুই বাসের সংঘর্ষে নিহত ৫, আহত ২০ দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সেনাবাহিনীর সরাসরি অংশগ্রহণ নিশ্চিতে আইনি নোটিশ ব্রাহ্মণবাড়িয়ায় সবচেয়ে বড় ও ব্যয়বহুল ক্যালিগ্রাফি ‘তুফান’
চাঁপাইনবাবগঞ্জে গণ-পিটুনিতে মাদককারবারী নিহত

চাঁপাইনবাবগঞ্জে গণ-পিটুনিতে মাদককারবারী নিহত

চাঁপাইনবাবগঞ্জ বদিউজ্জামান রাজাবাবুর প্রতিবেদন:

চাঁপাইনবাবগঞ্জে মাদকের বিরুদ্ধে কথা বলায় মসজিদের ইমাম সহ ২ জনকে কুপিয়ে জখম, পালানোর সময় হামলাকারী যুবক গণপিটুনিতে নিহত।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) সকাল ৮টার দিকে সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের শিমুলতলায় এ ঘটনা ঘটে।
নিহত মিজু সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের শিমুলতলা বালুচর গ্রামের তরিকুল ইসলামের ছেলে।

অপরদিকে আহতরা হচ্ছেন, একই এলাকার মৃত আব্দুর রাজ্জাকের ছেলে বালুচর মসজিদের ইমাম মাওলানা হোসাইন ও মৃত মশিউর রহমানের ছেলে হারুনুর রশিদ। তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে মাদকের বিরুদ্ধে সোচ্চার ছিলেন বালুচর মসজিদের ইমাম মাওলানা হোসাইন। এতে ক্ষিপ্ত হয়ে ইমাম ও তার সঙ্গে থাকা হারুনুর রশিদকে ছুরিকাঘাত করেন মিজু।
একপর্যায়ে বিক্ষুব্ধ জনতা মিজুকে গণধোলাই দিলে তিনি ঘটনাস্থলে মারা যান। পরে পুলিশ ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চাঁপাইনবাবগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম জাকারিয়া জানান, প্রথমে মাওলানা হোসাইনকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে গুরুতর আহত করেন মিজানুর রহমান মিজু। এ সময় একই এলাকার হারুনুর রশিদ বাধা দিলে মিজু তাকেও কুপিয়ে আহত করেন।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com